December 07, 2019

লেবাননে বাংলাদেশ আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা

lko

লেবানন থেকে বাবু সাহাঃ লেবাননে বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির প্রধান উপদেষ্টা পদে দুলা মিয়া, সভাপতি পদে আবু বাশার প্রধান, সাধারন সম্পাদক পদে মোশারফ হোসেন রাব্বানী, সাংগঠনিক পদে ইকবাল হোসেন জয়কে নির্বাচিত করে আগামী দু’বছরের জন্য ১০১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে।১০ মার্চ রবিবার বিকালে বৈরুতের লাইলাকি এলাকায় মাসরুকা আল মালাক ক্যাফে হাউসে অনুষ্ঠিত এক বর্ধিত সভায় এই নতুন কমিটি ঘোষনা করা হয়।

পূর্ণাঙ্গ কমিটির নির্বাচিত সাধারন সম্পাদক মোশারফ হোসেন রাব্বানীর পরিচালনায় বর্ধিত সভায় সভাপতিত্ব করেন নির্বাচিত সভাপতি আবুল বাশার প্রধান।

bvjh

বর্ধিত সভায় বাংলাদেশ আওয়ামীলীগ লেবানন শাখার পূর্ণাঙ্গ কমিটিতে যারা স্থান পেয়েছেন তাদের মধ্যে বক্তব্য রাখেন, সদস্য সচিব আশফাক তালুকদার, সিনিয়র সহ-সভাপতি ইস্কান্দর আলী মোল্লা, সহ-সভাপতি আনোয়ার চৌকদার, রানা ভূঁইয়া, যুগ্ম সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম, সহ-সাধারন সম্পাদক এস এম জসিম, সুজাত মিয়া, সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন জয়, মিলন সরকার, মিন্টু সরকার, জামাল হোসেন, প্রচার সম্পাদক জবরুল ইসলাম, সহ-প্রচার সম্পাদক এরশাদ খান ও সদস্য রাজীব আহসান সহ আরো অনেকে।

উপস্থিত ছিলেন, সদস্য সচিব মুক্তার হোসেন, উপদেষ্টা মন্ডলী সদস্য আব্দুল মুহিত, সহ-সভাপতি শেখ বাবুল, নিলু মোল্লা, শারমিন আক্তার, সহ-প্রচার সম্পাদক আরিফুর রহমান বাদল সহ সকল শাখা কমিটির নেতৃবৃন্দ।

নির্বাচিত সভাপতি আবুল বাশার প্রধান তাঁর বক্তব্যে বলেন, নতুন কমিটি আগামী দু’বছর সবাইকে সাথে নিয়ে সাধারন প্রবাসীদের স্বার্থে কাজ করবে।লেবাননে আমারা ঐক্যবদ্ধ হয়ে দেশের স্বার্থে কাজ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে তুলব, শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে আমরা কাজ করে যাব।

Related posts