December 07, 2019

বিশ্ব নিরাপদ সড়ক সপ্তাহ : চাঁদপুরে নিসচা’র মানববন্ধন

08

চাঁদপুর প্রতিনিধি : বিশ্ব নিরাপদ সড়ক সপ্তাহ উপলক্ষে চাঁদপুর শহরে মানববন্ধন ও লিফলেট বিতরণ কর্মসূচী পালন করা হয়েছে। এ উপলক্ষে শনিবার বেলা ১১ টায় নিরাপদ সড়ক চাই (নিসচা) জেলা শাখার উদ্যোগে শহরের বাসস্ট্যান্ড এলাকায় বিভিন্ন যানবাহন ও পথচারীদেরকে লিফলেট বিতরণ করা হয়।

এর আগে চাঁদপুর-কুমিল্লা সড়ক বাসস্ট্যান্ডে এসে মানববন্ধনে মিলিত হয়। চাঁদপুর জেলা শাখা নিসচা সভাপতি এম এ লতিফের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ মহিউদ্দিন রাসেলের পরিচালনায় মানববন্ধন ও লিফলেট বিতরণ কর্মসূচীতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শখার সভাপতি সাংবাদিক এ কে আজাদ। এসময় অন্যান্যেও মধ্যে উপস্থিত ছিলেন, সংগঠনের সহ-সম্পাদক মো. শাহআলম, সাংগঠনিক সম্পাদক মুসাদ্দেক আল আকিব, প্রচার সম্পাদক সাইফুল ইসলাম আকাশ, ক্রীড়া সম্পাদক ফরহাদ আলম, প্রকাশনা সম্পাদক আব্দুল খালেক, আইন বিষয়ক সম্পাদক মুসলিম মিয়াজি, কার্যকরী সদস্য, আকলিমা শিউলি,শরীফুল ইসলাম, সদস্য বাদশা ভূঁইয়া, মামুন শনি, রিপন সরকার।

এ সময় বক্তরা বলেন, সড়ক দুর্ঘটনা রোধে শুধু ট্রাফিক পুলিশই যথেষ্ট নয়, তার পাশাপাশি ড্রাইভার, মালিক সমিতি, গাড়ির মালিক, পথচারী ও গাড়ির যাত্রীরা প্রত্যেককে যার যার দায়িত্ব যথাযথভাবে পালন করলে, সড়ক দুর্ঘটনা অনেকাংশে কমে আসবে। তাই সড়ক দুর্ঘটনারোধে সবাইকে ট্রাফিক আইন মেনে চলতে হবে।

Related posts