December 07, 2019

বিশ্বনাথে সৌদি প্রবাসীর বাড়িতে ডাকাতি : আহত ২

750x4001557833081_5874বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে এক সৌদি আরব প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদের হামলায় প্রবাসীর মা ও ভাগিনা আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় ভাগিনা আতিকুর রহমানকে সিলেট ওসমনাী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল মঙ্গলবার ভোররাত আড়াইটারদিকে উপজেলার রামপাশা ইউনিয়নের রামপাশা গ্রামের সৌদি প্রবাসী সেবুল মিয়ার বাড়িতে ডাকাতির এ ঘটনা ঘটে।

জানাগেছে, বাড়ির কলাপসিপল গেইটের তালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে মুখোঁশপরা অস্ত্রধারী ডাকাতদল। ঘরে প্রবেশ করেই প্রবাসীর মা আফিয়া বেগম (৬২) ও ভাগিনা আতিকুর রহমানকে (২৩) পিটিয়ে আহত করে তারা। এসময় ১০/১২জনের মুখোঁশ পরা ডাকাতদল পরিবারের স্টীল আলমীরা থেকে নগদ ১০হাজার ৫০০টাকা, সাড়ে আড়াই ভরি স্বর্ণালংকার ও ৪ভরি রোপার গহনাসহ প্রায় দেড় লাখ টাকার মালামাল নিয়ে যায় সঙ্গবদ্ধ ডাকাতদল।

তবে, বিশ্বনাথ থানার ওসি শামসুদ্দোহা পিপিএম বলেছেন ডাকাতির ঘটনা ঘটেছে এবং মারপিটের বিষয়টিও সত্য, তবে ডাকাদল মালপত্র কিছুই নেয়নি।

প্রবাসীর বোন ও মা আফিয়া বেগম জানান, ২টি সিএনজি চালিত অটোরিকশা যোগে ১০/১২জনের ডাকাতদল ঘরে প্রবেশ করেই তাদের ওপর হামলা করে। পরে তার ও তার মেয়ের গলা থেকে একভরি ওজনের ২টি স্বর্ণের চেইন, মেয়ের কান থেকে অর্ধভরি ওজনের ২টি কানের দোল, আলমিরা থেকে নগদ সাড়ে ১০হাজার টাকা লুটে নেয় ডাকাতদল।

Related posts