October 20, 2019

বঙ্গবন্ধুর জন্মশতবর্ষে তার জীবনাদর্শ বিশ^বাসীর কাছে তুলে ধরতে হবে : শিক্ষামন্ত্রী

6এ কে আজাদ, চাঁদপুর : বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি বলেছেন, আগামী ২০২০ সালে ১৭ মার্চ থেকে ২০২১ সালের ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্ম শতবর্ষ ঘোষণা করা হয়েছে। আর এ সময়ে আমরা যে যে অবস্থানে দায়িত্ব পালন করছি, তাদের জন্য এটি একটি সৌভাগ্য। আমাদেরকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনাদর্শ বিশ^বাসীর কাছে তুলে ধরতে হবে।

মঙ্গলবার (২৩ এপ্রিল) সকাল ১১টায় চাঁদপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে নোয়াখারী, লক্ষ্মীপুর ও চাঁদপুর জেলার নব নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়াম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর আদর্শের প্রতি আমরা অবিচল থাকবো। বাংলাদেশের প্রতি যদি আমাদের আনুগত্য থাকে তাহেল সেই আদর্শের প্রতি বিশ^াস থাকতে হবে। কারণ আমি বিশ^াস করি বঙ্গবন্ধু এবং বাংলাদেশ এক ও অবিচ্ছেদ্য। যারা জনপ্রতিনিধি, তাদের সব সময় প্রশাসন এবং দলের সাথে সমন্বয় থাকতে হবে। প্রশাসন ও দলের সাথে দূরত্ব থাকলে আমরা জনগনের সেবা যথাযথভাবে দিতে পারব না।

1

চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করান। স্বাগত বক্তব্য রাখেন স্থানীয় সরকার মন্ত্রনালয়ের চট্রগ্রাম বিভাগীয় পরিচালক দিপক চক্রবর্তী, এ সময় চাঁদপুরের জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান, লক্ষিপুর জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল, জেলা পুলিশ সুপার জিহাদুল কবির, জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, সহ-সভাপতি ডা: জে আর ওয়াদুদ টিপু, স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডা: সৈয়দা বদরুন্নাহার, প্রেসক্লাবের সভাপতি শহীদ পাটওয়ারীসহ সকল উপজেলা নির্বাহী কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কানিজ ফাতেমা।

২৩.০৪.২০১৯

Related posts