December 07, 2019

পবিত্র মাহে রমজান উপলক্ষে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা বাসীকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন ফুজায়েল আহমদ

received_386502298615406পবিত্র মাহে রমজান উপলক্ষে দক্ষিণ সুনামগঞ্জ বাসীর সকলকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন পশ্চিম বীরগাওঁ ইউনিয়নের জয়সিদ্ধি গ্রামের একটি সভ্রান্ত পরিবারের সন্তান ফুজায়েল আহমদ সাবেক সদস্য বাংলাদেশ আওয়ামী যুবলীগ দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা শাখা।

ফুজায়েল আহমদ বলেন সংযত সিয়াম সাধনার মাস রমজান।এই মাসে নিজেকে আত্মশুদ্ধি লাভের একটি বিরাট সুযোগ।পবিত্র রমজান মাসে একজন প্রকৃত মুমিন ব্যক্তি সারা দিন সকল ক্ষেত্রে সংযমী থাকেন আল্লাহর নৈকট্য লাভের আশায়।

তিনি বলেন রমজান মাস হলো বরকতের মাস কেননা মানুষের গুনাহ গুলোকে দূরীভূত করে তার আত্মিক ও আধ্যাত্মিক পুর্নতার ক্ষেত্র সৃষ্টি করে।অবশ্য রোজা রাখার উদ্ধেশ্যটা ও পাপ থেকে বিরত থাকা ঈমানও তাকওয়া অর্জন করা।

তিনি আরো বলেন আমি পবিত্র রমজান মাস যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীব্যের মধ্যে দিয়ে পালনের পাশাপাশি যাবতীয় হিংসা বিদ্ধেষ লোভ লালসা অন্যায় অবিচার ও সংঘাত পরিহার করে রমজানের প্রকৃত শিক্ষা ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলনের আহ্বান জানাই।

আমি মাহে রমজানে দক্ষিণ সুনামগঞ্জ বাসী সহ সমগ্র বাংলাদেশের সকলের সুখ শান্তি ও কল্যাণ কামনা করি।সেই সাথে সবাইকে মাহে রমজানের আন্তরিক শুভেচ্ছাও মোবারকবাদ জানাচ্ছি।

Related posts