November 17, 2019

নিউজিল্যান্ডে সন্ত্রাসি হামলায় নিহত সেলিমের দাফন সম্পন্ন

1এ কে আজাদ, চাঁদপুর : নিউজিল্যান্ডের মসজিদে সন্ত্রাসি হামলায় নিহত চাঁদপুরের মতলব দক্ষিন উপজেলার মোজাম্মেল হক সেলিম এর নামাজে জানাযা শেষে দাফন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার বাদ জোহর নিজ বাড়ির মসজিদ প্রাঙ্গনে মরহুম সেলিমের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। নামাজে জানাযায় ইমামতি করেন স্থানীয় মসজিদের ইমাম মাওলানা মো. আল-আমিন।

নিহতের মৃতদেহ প্রায় দু’সপ্তাহ পর আজ ভোর ৬টার দিকে গ্রামের বাড়িতে এসে পৌঁছায়। এর আগে বুধবার দিনগত রাত ১টায় বিমানযোগে তার মৃতদেহ ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে এসে পৌঁছে। উপজেলার খাদের গাঁও ইউনিয়নের হুরমাহিশা গ্রামে মিয়াজী বাড়ীতে গিয়ে দেখা যায় স্বজনদের আহাজারি। চির বিদায় দেয়ার কান্নায় আকাশ বাতাস ভারি হয়ে উঠেছে।

সেলিমের বড় ভাই শাহাদাত হোসেন মিজি বলেন, তার ছোট ভাই সেলিম গত সাড়ে ৩ বছর অর্থাৎ ২০১৫ সালে নিউজল্যান্ডে পড়ালেখার জন্য গিয়েছেন। দেশে একটি প্রাইভেট মেডিকেলে ডেন্টাল এ পড়াশুনা শেষ করে। তাকে নিয়ে দেখা স্বপ্ন আর পুরন হলো না। সরকারিভাবে সুযোগ করে দেয়ায় তিনি নিউজিল্যান্ডে গিয়ে মরদেহ রিসিভি করেছেন। নামাজে জানাযা শেষে তাকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে। তিনি আরো বলেন, ভাইকে পড়াতে গিয়ে তারা ব্যাংকে যে ঋণী হয়েছেন তা পরিশোধ করার জন্য সরকারের নিকট সহযোগিতা কামনা করেন।

২৮.০৩.২০১৯

Related posts